জকিগঞ্জে ১৮ লাখ টাকার ইয়াবা উদ্ধার, মা-মেয়েসহ পাঁচজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে মা ও মেয়েসহ মাদক পাচারকারী চক্রের পাঁচ সদস্যকে পৃথক অভিযান চালিয়ে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে ইয়াবার বড় চালান। বৃহস্পতিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার রাতে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসেরের নেতৃত্বে উপ-পরিদর্শক আহসান রাজার নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে ১৮ লক্ষ টাকা মুল্যের ৬ হাজার ইয়াবাসহ আটক করেন।

আটককৃতরা হলো জকিগঞ্জের সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর ছেলে আব্দুস শহীদ, উত্তর আইওর গ্রামের মাদকব্যবসায়ী নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম এবং একই গ্রামের আব্দুল মোমিনের ছেলে রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের ছেলে কিবরিয়া।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পশ্চিম কসকনকপুর গ্রাম থেকে আব্দুস শহীদকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে উত্তর আইওর গ্রামে অভিযান চালিয়ে বাকি চারজনকে আটক করে পুলিশ। অভিযান টের পেয়ে পালিয়ে যায় চিহ্নিত মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম। ওই চারজনের কাছ থেকে আরও ১ হাজার পিস ইয়াবা ও মাদক ব্যবসার ৩৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর